শুক্রবার , ২৭শে জানুয়ারি, ২০২৩ ইং , বাংলা: ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ , হিজরি: ৪ঠা রজব, ১৪৪৪ হিজরী
শিরোনাম

তোফাজ্জল হোসেন প্রধানমন্ত্রীর মূখ্য সচিব হওয়ায় পিরোজপুরে আনন্দ 

তোফাজ্জল হোসেন প্রধানমন্ত্রীর মূখ্য সচিব হওয়ায় পিরোজপুরে আনন্দ 
মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করছেন ভান্ডারিয়ার তেলিখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান
পিরোজপুর প্রতিনিধি | প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখ্য সচিব হিসেবে মোঃ তোফাজ্জল হোসেন মিয়া নিয়োগ পাওয়ায় পিরোজপুরে বইছে আনন্দের বন্যা। জেলার ভান্ডারিয়া উপজেলার মিয়া বাড়ির সন্তান মো. তোফাজ্জল হোসেন মিয়া। প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব থেকে আজ মঙ্গলবার প্রধানমন্ত্রীর মূখ্য সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন মোঃ তোফাজ্জল হোসেন মিয়া।
এ খবর এলাকায় ছড়িয়ে পড়ার পরে তার জন্মভূমি ভান্ডারিয়া, পিরোজপুর সদর এবং মঠবাড়িয়া উপজেলার বিভিন্ন এলাকায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ হয়েছে। এসব মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিলের আয়োজন করেন আওয়ামী লীগ এবং এর বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মীরা। এছাড়া আনন্দ উৎসবে স্থানীয় সাধারণ মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।
317946742_3525382337748056_8275500796859794467_nএ বিষয়ে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মিরাজুল ইসলাম জানান, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ভান্ডারিয়াবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি। মো. তোফাজ্জল হোসেন মিয়া’র মত সৎ ও যোগ্য কর্মকর্তার বাড়ি উপজেলায় হওয়ায় আমরা গর্বিত।
মঠবাড়িয়া পৌরসভার প্রশাসক মোঃ আজিজুল হক সেলিম মাতুব্বর জানান, পিরোজপুরের সন্তান মোঃ তোফাজ্জল হোসেন মিয়া প্রধানমন্ত্রীর মূখ্য সচিব হিসেবে নিয়োগ পাওয়ায় মঠবাড়িয়া আওয়ামী লীগের নেতাকর্মীরা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ মিছিল করেছে।

এমন আরো খবর:

error: লেখা সংরক্ষিত!