শুক্রবার , ২৭শে জানুয়ারি, ২০২৩ ইং , বাংলা: ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ , হিজরি: ৪ঠা রজব, ১৪৪৪ হিজরী
শিরোনাম

শেখ হাসিনা ও তার পরিবার সবসময় জাতির কল্যাণে নিবেদিত

শেখ হাসিনা ও তার পরিবার সবসময় জাতির কল্যাণে নিবেদিত

 পিরোজপুর প্রতিনিধি | মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবার সবসময় জাতির কল্যাণে নিবেদিত। জাতির পিতা বঙ্গবন্ধু সারা জীবন দেশ ও জাতির কল্যাণে নিজেকে বিলিয়ে দিয়েছেন। আর তার কন্যা শেখ হাসিনাও আজ একইভাবে দেশের উন্নয়নে নিজেকে বিলিয়ে দিচ্ছেন। কিন্তু আজ বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমান নিজের উন্নয়নে লুটপাট করে অর্থ উপার্জন করছেন। আদালত থেকে তার দণ্ডিত হয়েছে। আবারো ক্ষমতায় আসতে অগ্নিসন্ত্রাসের সৃষ্টি করছে।

আজ সোমবার জেলার নাজিরপুর উপজেলার শেখ রাসেল স্টেডিয়াম মাঠে আয়োজিত উন্নয়ন সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় মন্ত্রী নিজস্ব অর্থায়নে পদ্ম সেতু নির্মাণসহ আ.লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন। এর আগে একইদিন মন্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন পাঁচতলা বিশিষ্ট ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

উপজেলা চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জুর  সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠিত উন্নয়ন সভায় বক্তব্য রাখেন- উপজেলা আ. লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহ আলম ফরাজী, অ্যাডভোকেট নির্জন কান্তি বিশ্বাস, উপজেলা কৃষকলীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এসএম নজরুল ইসলাম বাবুল, উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান আতিয়ার, ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমান চৌধুরী নান্নু, আ.লীগ নেতা শাহ আলম আকন প্রমুখ।

এমন আরো খবর:

error: লেখা সংরক্ষিত!