রবিবার , ৫ই ডিসেম্বর, ২০২১ ইং , বাংলা: ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , হিজরি: ২৯শে রবিউস-সানি, ১৪৪৩ হিজরী
শিরোনাম

মো. মিরাজুল ইসলাম আবারো সেরা করদাতা নির্বাচিত

মো. মিরাজুল ইসলাম আবারো সেরা করদাতা নির্বাচিত

অনলাইন ডেস্ক || কর অঞ্চল বরিশাল এর আওতাধীন সার্কেল-৬ পিরোজপুরের সেরা কর দাতা হলেন মো. মিরাজুল ইসলাম। ২০২০-২০২১ কর বছরে পিরোজপুর জেলার ১ম সর্বোচ্চ আয়কর প্রদানকারী নির্বাচিত হয়েছেন মিরাজুল ইসলাম।

মঙ্গলবার (১৬ নভেম্বর) রাষ্ট্রপ্রতির আদেশক্রমে জাতীয় রাজস্ব বোর্ডের অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সহকারি সচিব স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন প্রকাশ করা হয়। মিরাজুল ইসলাম ২০১০-২০১১ আয়কর বছর থেকে ২০২০-২০২১ আয়কর বছর পর্যন্ত একটানা এগারো (১১) বার পিরোজপুর জেলার শ্রেষ্ঠ আয়কর দাতা হিসেবে সন্মাননা পেয়ে যাচ্ছেন।

মিরাজুল ইসলাম একজন সফল ব্যবসায়ী ও রাজনীতিবিদ। তিনি বর্তমানে পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

জানা গেছে, রাজনীতি ও ব্যবসার পাশাপাশি মিরাজুল ইসলাম সব সময় পিরোজপুরবাসীর সেবা করে যাচ্ছেন। যেকোনো দুর্যোগে সাধারণ মানুষের পাশে থেকে তিনি কাজ করে যাচ্ছেন। নিজ অর্থায়নে পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া উপজেলার সকল ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে প্রায় শতাধিক জমিসহ পাকা বাড়ি উপহার দিয়েছেন তিনি। যার প্রতিটি বাড়ি ১ লক্ষ ৭১ হাজার টাকা খরচে নির্মাণ হচ্ছে।

এর আগে, দেশের উপজেলা চেয়ারম্যানের মধ্যে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন মিরাজুল ইসলাম। জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ এর জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ব্যক্তি ও প্রতিষ্ঠানের নাম ঘোষণা করে শিক্ষা অধিদফতর। সেখানে শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন তিনি।

তথ্যঃ একুশে টেলিভিশন

এমন আরো খবর:

error: লেখা সংরক্ষিত!