রবিবার , ৫ই ডিসেম্বর, ২০২১ ইং , বাংলা: ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , হিজরি: ২৯শে রবিউস-সানি, ১৪৪৩ হিজরী
শিরোনাম

 স্বপন তালুকদারের কবর জিয়ারত করলেন আনোয়ার হোসেন মঞ্জু এমপি

 স্বপন তালুকদারের কবর জিয়ারত করলেন আনোয়ার হোসেন মঞ্জু এমপি

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি || ইন্দুরকানী জাতীয় পার্টি (জেপি) মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা জেপির আহবায়ক সাবেক ইউপি চেয়ারম্যান মরহুম আসাদুল কবির তালুকদার স্বপনের কবর জিয়ারত করে দোয়া করলেন জাতীয়পার্টি জেপি চেয়ারম্যান সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এমপি। শনিবার সন্ধ্যায় তিনি জেপি নেতা মরহুম স্বপন তালুকদারের বাড়ীতে গিয়ে কবর জিয়ারত করেন।এসময় উপস্থিত ছিলেন ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান এম,মতিউর রহমান, ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম, ইন্দুরকানী উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন্নেসা খানম, সহ আওয়ামীলীগ ও জাতীয়পার্টি জেপি নের্তৃবৃন্দ। পরে এমপি মঞ্জু মরহুম স্বপন তারুকদারের বাসভবনে যান এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং তিনি তার পরিবারের দায়িত্ব নেন। পরে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জাতীয়পার্টি জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি, ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান এম,মতিউর রহমান, ভান্ডারিয়া ইপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম, ইন্দুরকানী উপজেলা জেপির সদস্য সচিব শাহীন হাওলাদার প্রমুখ। এমপি মঞ্জু জেপি নেতা মরহুম স্বপন তালুকদারের রুহের মাগফেরাত কামন করেন। এবং তার একমাত্র ছেলে মাসুদ করীম তালুকদার কে সর ধরনের সহযোগীতার আশ^াস দেন। যাতে সে পিতার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে পারে।

গত বৃহস্পতিবার সকাল ৯টায় ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।

তিনি উপজেলার বৃহত্তর পত্তাশী ইউনিয়নের স্বর্ণপদকপ্রাপ্ত দুইবারের চেয়ারম্যান ছিলেন। এবং জাতীয় পার্টি জেপির উপজেলা সভাপতি ছিলেন।
আগামী ১১ নভেম্বর ২য় ধাপের ইউপি নির্বাচনে তিনি ইন্দুরকানী সদর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ছিলেন। তার মৃত্যুতে ওই ইউনিয়নের চেয়ারম্যান পদেও নির্বাচন স্থগিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা।

 

এমন আরো খবর:

error: লেখা সংরক্ষিত!