রবিবার , ৫ই ডিসেম্বর, ২০২১ ইং , বাংলা: ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , হিজরি: ২৯শে রবিউস-সানি, ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভাণ্ডারিয়া শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা

ভাণ্ডারিয়া শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা

অনলাইন ডেস্ক || পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার উত্তর গাজিপুর মহল্লার আ. রহমান হাওলাদার বিরুদ্ধে তার পুত্রবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় শনিবার রাতে ওই গৃহবধূ ভাণ্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আ. রহমান হাওলাদারের ছেলের ওই পুত্রবধূর সঙ্গে ৫ বছর পূর্বে বিয়ে হয় এবং ৩ বছর পূর্বে তার ছেলে দ্বিতীয় বিয়ে করে অন্যত্র বাসা ভাড়া করে বসবাস শুরু করেন। এরপর প্রথম স্ত্রী (ভিকটিম) বাবার বাড়িতে চলে যায়। গত ৩ অক্টোবর থেকে ননদের অনুরোধে আবার শ্বশুর বাড়িতে এসে বসবাস শুরু করেন এবং  তার শাশুড়ি বাবার বাড়িতে চলে গেলে গত ৮ অক্টোবর রাতে প্রতিদিনের ন্যায় ওই গৃহবধূ তার দুই বছরের শিশু সন্তানকে নিয়ে নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে তার শ্বশুর আ. রহমান ফাঁকা ঘরে তাকে ধর্ষণের চেষ্টা চালায়, এ সময় গৃহবধূ ডাক চিৎকার শুরু করলে প্রতিবেশীরা ছুটে আসে। পরের দিন রাতে ওই গৃহবধূ বাদী হয়ে শ্বশুর আ. রহমান হাওলাদারকে আসামি করে ভাণ্ডারিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

ভাণ্ডারিয়া থানার উপ পরিদর্শক মো. হুমায়ুন কবির জানান, এ ঘটনায় থানায় শনিবার রাতে একটি মামলা দায়ের করা হয়ছে। আসামিকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

  • সমকাল

এমন আরো খবর:

error: লেখা সংরক্ষিত!