শুক্রবার , ২২শে অক্টোবর, ২০২১ ইং , বাংলা: ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , হিজরি: ১৫ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভান্ডারিয়ায় সম্পত্তি ফিরে পাবার দাবিতে মানববন্ধন

ভান্ডারিয়ায় সম্পত্তি ফিরে পাবার দাবিতে মানববন্ধন

বিশেষ প্রতিনিধি || পিরোজপুরের ভান্ডারিয়ায় ভূমিদস্যুর কবল থেকে সম্পত্তি ফিরে পাবার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসি। গত ২৪ সেপ্টেম্বর বৃহাস্পতিবার সন্ধায় উপজেলার ইকড়ি ইউনিয়নের মাদার্শী বাজারে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
স্থানীয় সূত্র জানায় , উপজেলার ইকড়ি ইউনিয়নের পশ্চিম পশারীবুনিয়া গ্রামের মৃত আফছের হাওলাদারের ছেলে মোঃ ফিরোজ হাওলাদার (৬০) একই এলাকার, আঃ খালেক, আব্দুল বারেক, মো. আমির হোসেন খান, আলকাস হাওলাদার , মাসুদ, নয়ন, মোশারফ, তাসলিমা বেগম, আঃ করিম, মো. টিপু, মো. শহিদ সহ একাধিক ব্যাক্তিদের সম্পত্তি জবর দখল করে।
ভূমিদস্যু ফিরোজ হাওলাদারের বিরুদ্ধে সম্পত্তি বিক্রি করে তা বুঝিয়ে না দেয়া, জমি বিক্রির কথা বলে টাকা নিয়ে সম্পত্তির রেজিট্রি না দেয়া, অন্যের সম্পত্তি জবর দখল করা. সম্পদ ফিরে পেতে তৎপর ব্যক্তিদের নামে হয়রানি মূলক মিথ্যা মামলা দেয়া, শালিশ মিমাংশা না মানা সহ নানাবিদ অভিযোগ রয়েছে।
তার এ অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদ জানিয়ে মানববন্ধন কর্তসূচিতে বক্তব্য রাখেন ইকড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আব্দুস সালাম, মো. মাসুদ রানা, আঃ বারেক, মো. মোশারেফ, মো. সেলিম, হাফেজ আমির হোসেন , মো. টিপু ও তাসলিমা বেগম প্রমুখ।
ভুক্তভোগী হাফেজ আমির হোসেন জানান, ভূমিদস্যু ফিরোজ হাওলাদার এলাকার মানুষদের হয়রানির পরে এখন পুলিশের বিরুদ্ধেও বিভিন্নমিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করে আসছে। তার ধাপটে এখন সাধারণ মানুষ ও ভাণ্ডারিয়া থানার উপ পরিদর্শক ফারুক আলম সহ অনেকে বিপদে পরছে। এলাকাবাসী এই ভূমিদস্যুর অত্যাচার ও নির্যাতন হতে বাচতে চান এবং তার শাস্তির দাবি জানান।

এমন আরো খবর:

error: লেখা সংরক্ষিত!