শুক্রবার , ২২শে অক্টোবর, ২০২১ ইং , বাংলা: ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , হিজরি: ১৫ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
শিরোনাম

পিরোজপুরে ১১ বছর পর জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

পিরোজপুরে ১১ বছর পর জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
অনলাইন ডেস্ক || পিরোজপুরে দির্ঘ ১১ বছর পর (২৩ সেপ্টেম্বর) বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা শিল্পকলা একাডেমি অডিটরিয়ামে জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলুর সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য তাজ উদ্দিন আহম্মেদ। বর্ধিত সভায় পিরোজপুর জেলা যুবলীগের সাধারন সম্পাদক জিয়াউল আহসান গাজীর সঞ্চালনায় বক্তব্য রাখেন বরিশাল বিভাগের সাংগঠনিক দায়িত্বে থাকা কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মাজাহারুল ইসলাম। আরও বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান বক্তা কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ বদিউল আলম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ জসিম মাতুব্বর, সহ-সম্পাদক গোলাম ফেরদৌস ইব্রাহীম, কেন্দ্রীয় সদস্য মোহাম্মদ কামরুজ্জামান খান শামীম, কেন্দ্রীয় সদস্য মোহাম্মদ নাসির উদ্দিন পিয়াস, কেন্দ্রীয় সদস্য মোহাম্মদ আসাদুজ্জামান খান টুটুল, কেন্দ্রীয় সদস্য নুরুল ইসলাম হাসিব।
যুবলীগের বর্ধিত সভায় বরিশাল বিভাগের সাংগঠনিক দায়িত্বে থাকা কেন্দ্রীয়
যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মাজাহারুল ইসলাম বলেন, অতিত দিনের ছাত্র রাজনীতির যারা যোগ্য নেতৃত্ব দিয়েছেন জনপ্রিয় হয়েছেন,বঙ্গবন্ধুর আদর্শ লালন করেছেন তারাই আগামী যুবলীগের নেতৃত্বে আসবেন। যারা দুর্দিনে দলের কাছে ছিলেন ,ত্যাগি সাহসি এবং বিএনপি জামায়াতে হামলা মামলা ও নির্যাতনের সম্মুখীন হয়েছেন তাদেররকে সর্বোচ্চ মূল্যায়ন করবো। কোন টেন্ডারবাজ,সন্ত্রাসী,মাদক কারবারি, মাদক সেবনকারির দলে জায়গা হবে না। প্রয়োজনে ত্যাগীদের ঘর থেকে বের করে দলের বিভিন্ন স্থানে মূল্যায়ন করার চেষ্টা করব। কোন রাজাকারের সন্তানরা দলে স্থান পাবে না। এ সময় তার বক্তব্যে তিনি আরও বলেন, ডিসেম্বরের ১৮ তারিখ পিরোজপুর জেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। বাংলাদেশের উন্নয়নে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কোনো বিকল্প নাই। তিনিই আজকে বাংলাদেশকে সমৃদ্ধির পথে চালিত করেছেন।আর এই উন্নত বাংলাদেশ গড়ার অগ্রযাত্রাকে কোনো ষড়যন্ত্রকারী রোধ করতে পারবে না। তার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রেখে যুবলীগকে এগিয়ে যেতে হবে। আর নতুন কমিটির মাধ্যমে কেন্দ্র থেকে তৃৃণমূল পর্যন্ত যেন ত্যাগী ও পরিশ্রমী নেতৃত্ব স্থান পায় সেই জন্য সাংগঠনিক কাজ করছে যুবলীগ।
এ সময় সভায় পিরোজপুর জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড শাখার যুবলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
এদিকে দলীয় সূত্র জানান, জেলা যুবলীগের বর্ধিত সভাকে ঘিরে পদ প্রত্যাশী যুবলীগ ও ছাত্রলীগের সাবেক নেতা প্রার্থিতা ঘোষণা করে শুভেচ্ছা জানিয়ে শহরে ছবি সম্বলিত তোরণ, বিলবোর্ড, প্ল্যাকার্ড, ব্যানার-ফেস্টুন দিয়ে কেন্দ্রীয় নেতাদের শুভেচ্ছা জানান।

-মশিউর রাহাত এর ফেজবুক থেকে নেয়া

এমন আরো খবর:

error: লেখা সংরক্ষিত!