রবিবার , ৫ই ডিসেম্বর, ২০২১ ইং , বাংলা: ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , হিজরি: ২৯শে রবিউস-সানি, ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভান্ডারিয়ায় উপজেলা চেয়াম্যানের উদ্যোগে অসহায় ও রিক্সাচালকদের মাঝে ছাতা বিতরণ

ভান্ডারিয়ায় উপজেলা চেয়াম্যানের উদ্যোগে অসহায় ও রিক্সাচালকদের মাঝে ছাতা বিতরণ

অনলাইন ডেস্ক ||  পিরোজপুরের ভান্ডারিয়ায়  অসহায় ও রিক্সাচালকদের মাঝে ছাতা বিতরণসহ স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ শুরু করেছে মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশন।

সোমবার ভান্ডারিয়া উপজেলায় বিভিন্ন স্থানে অসহায় ও রিক্সাচালকদের মাঝে ছাতা বিতরন করা হয়। পুরো বর্ষা মৌসুমে এ বিতরন কার্যক্রম অব্যাহত চলবে।

এ বিষয়ে ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম বলেন, আমি সবসময় এলাকার মানুষের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকব ইনশাআল্লাহ।

গত বছর করোনার শুরুতে মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে ভান্ডারিয়া উপজেলার প্রায় ৫৫ হাজার পরিবারে ‘প্রয়োজনে রেখে দিন, প্রয়োজন না হলে অন্যকে দিন’ স্লোগানে ঘরে ঘরে খাবার দিয়ে ব্যাপক আলোচনা এসেছিলেন উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম।

ভান্ডারিয়ায় চলমান করোনা সংকটে স্বল্পমূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্যের যোগান ঠিক রাখতে চালু করা হয়েছিলো ভ্রাম্যমাণ দোকান। মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়ন-ওয়ার্ডের মধ্যবিত্ত পরিবারে পণ্য সরবরাহ করছিলো এই ভ্রাম্যমাণ দোকান। করোনা মোকাবেলায় সম্প্রতি চালু করেছেন ফ্রি অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সার্ভিস । যা শুধু ভান্ডারিয়ায় নয় পুরো পিরোজপুর জেলায় সেবা দিয়ে যাচ্ছে মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশন।

সরকারি বরাদ্দের অপেক্ষায় না থেকে নিজ উদ্যোগে করোনাভাইরাস মোকাবিলায় নানা উদ্যোগ নিয়েছেন মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের মাধ্যমে । তিনি হাসপাতালের চিকিৎসকদের জন্য পিপিআইয়ের ব্যবস্থা করেছেন। দুটি অ্যাস্বুলেন্স দিয়েছেন। নিম্ন আয়ের মানুষকে পাঁচ কেজি করে চাল সহায়তা দিয়েছেন।

এছাড়াও উপজেলায় ৬০টি দুঃস্থ, অসচ্ছল ও প্রতিবন্ধী পরিবারের মাঝে ৬০টি ব্যাটারিচালিত অটোরিকশা বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম। তাঁর এসব উদ্যোগ প্রশংসনীয়।

তথ্য ও ছবিঃ আজ বাংলা।

এমন আরো খবর:

error: লেখা সংরক্ষিত!