রবিবার , ৫ই ডিসেম্বর, ২০২১ ইং , বাংলা: ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , হিজরি: ২৯শে রবিউস-সানি, ১৪৪৩ হিজরী
শিরোনাম

করোনায় আক্রান্ত হয়ে সাবেক অধ্যক্ষের মৃত্যু শোক প্রকাশ

করোনায় আক্রান্ত হয়ে সাবেক অধ্যক্ষের মৃত্যু শোক প্রকাশ

নিজস্ব প্রতিনিধি || ভাণ্ডারিয়া মজিদা বেগম মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক অধ্যক্ষ মো. মোশাররফ হোসেন মামুন (৫৯) করোনায় আক্রান্ত হয়ে রবিবার রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। মৃত্যু কালে তিনি স্ত্রী,এক ছেলে,এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেে গেছেন। সোমবার(২৬জুলাই) বিকেল পাঁচটায় তার গ্রামের বাড়ি পার্শবর্তী কাঠালিয়া উপজেলার সৌলজালিয়া গ্রামে নিজ বাড়ি সংলগ্ন স্থানে জানাজা নামাজ শেষে মৃতের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ওই কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি জাতীয় পার্টি-জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি,কলেজ পরিচালনা কমিটির সভাপতি দৈনিক ইত্তেফাক ও পাক্ষিক অনন্যা সম্পাদক সাবেক এমপি তাসমিমা হোসেন।
এছাড়াও সমবেদনা জানান,পিরোজপুর জেলা পরিষদের সাংগঠনিক সম্পাদক ও পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান মহি উদ্দিন মহারাজ, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম মিরাজ, কলেজ পরিচালনা কমিটির সদস্য জাতীয় পার্টি-জেপির ভাণ্ডারিয়া উপজেলা আহবায়ক এবং উপজেলা চেয়ারম্যান মো.মনিরুল হক মনি জোমাদ্দার, কলেজ পরিচালনা কমিটির সদস্য ও জেপির উপজেলা সিনিয়র যুগ্ন আহবায়ক এবং সাবেক উপজেলা চেয়ারম্যান মো.মাহিবুল হোসেন মাহিম,সদস্য ও যুগ্ম আহবায়ক এবং পৌর কাউন্সিলর মো. গোলাম সরওয়ার জোমাদ্দার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার, ,কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আবু জাফরসহ বিশিষ্ট জনরা।

এমন আরো খবর:

error: লেখা সংরক্ষিত!