রবিবার , ২৬শে সেপ্টেম্বর, ২০২১ ইং , বাংলা: ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , হিজরি: ১৮ই সফর, ১৪৪৩ হিজরী
শিরোনাম

ইন্দুরকানীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘরে চাঁদা নেওয়ার অভিযোগ হামলা শিকার

ইন্দুরকানীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘরে চাঁদা নেওয়ার অভিযোগ হামলা শিকার
Photo Credit To আসাদুলের বিরুদ্ধে চাদা আদায়ের একাধিক অভিযোগ রয়েছে

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি || পিরোজপুরের ইন্দুরকানীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘরে চাদা নেওয়ার অভিযোগ, চাদা না দেওয়ায় হামলার শিকার হয়েছে ভ’মিহীন পরিবার। এ ব্যাপরে ভুমিহীন পরিবারের সদস্যরা রোববার দুপুরে ইউএনও ও ওসির কাছে অভিযোগ করেছে। জানা যায় এ উপজেলার গৃহহীন তিনশতাধিক পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহারের ঘর বরাদ্দ দেয়া হয়েছে যার কাজ চলমান রয়েছে। এর মধ্যে পাড়েরহাট আবাসন প্রকল্পে ৫৩ টি ভ’মিহীন পরিবারকে ঘর নির্মাণ করে দেয়া হয়েছে সেখানে তারা বাস করছে। কিন্তু ওই আবাসনের প্রকল্পের সাধারণ সম্পাদক মোঃ আসাদুল ঘর পাওয়া একাধিক বাসিন্দাদের হুমকী ধুমকি দিয়া ঘর প্রতি পাঁচ থেকে দশ হাজার টাকা আদায় করেছে না দিলে তাদেরকে ঘর থেকে বের করে দেয় বলে অভিযোগ রয়েছে।
শনিবার রাতে ওই আবাসনের বাসিন্দা হেলাল মুন্সি ও তার স্ত্রী কে চাদার টাকার জন্য আবাসন প্রকল্পের সাধারণ সম্পাদক আসাদুল ও তার লোকজন মারধর ও লাঞ্চিত করে। এছাড়া চাঁদার টাকা দিতে না পারায় শিল্পি নামে এক বাসিন্দাকে মারধর করে ঘর থেকে বের করে দেয়। এভাবে সে ঘর দেয়ার নামে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে টাকা আদায় করেছে। আবাসনের বাসিন্দা হেলাল মুন্সি জানান, আমার কাছ আবাসনের সেক্রেটারী প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাইয়ে দেয়ার জন্য বিশ হাজার টাকা দাবী করে আমি পাঁচ হাজার টাকা দেই। শনিবার রাতে তার লোকজন নিয়ে আবারও টাকা দাবী করে দিতে না পারায় আমাকে ওআমার স্ত্রীকে মারধর ও লাঞ্চিত করে।
আবাসন প্রকল্পের সভাপতি মোস্তফা মৃধা জানান, আবাসন প্রকল্পের সেক্রেটারী কাউকে তোয়াক্কা না করে ানেকের কাছ থেকে ভয়ভিতি দেখিয়ে টাকা আদায় করেছে ।
স্থানীয় ইউপি সদস্য মহাসীন হাওলাদার ঘর পাইয়ে দে কথা নামে প্রকল্পের সাধারণ সম্পাদক আসাদুলের বিরুদ্ধে চাদা আদায়ের একাধিক অভিযোগ রয়েছে বলে জানান। তবে আবাসন প্রকল্পের সাধারণ সম্পাদক মোঃ আসাদুল তার বিষয় চাদা নেওয়ার কথা অশ^ীকার করেন।উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুনেসা খানম জানান পড়েররহাট আবাসন প্রকল্পের বাসিন্দাদের ঘর নির্মানে চাাঁদা নেওয়ার বিষয় তদন্ত টিম করা হয়েছে সত্যতা প্রমান পেলে ব্যবস্থা নেয়া হবে।

 

Post source : আসাদুলের বিরুদ্ধে চাদা আদায়ের একাধিক অভিযোগ রয়েছে

এমন আরো খবর:

error: লেখা সংরক্ষিত!