রবিবার , ২৬শে সেপ্টেম্বর, ২০২১ ইং , বাংলা: ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , হিজরি: ১৮ই সফর, ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভাণ্ডারিয়ায় এহসাম হাওলাদারের জন্মদিনকে ঘিরে হাজারো নেতাকর্মী উজ্জীবিত

ভাণ্ডারিয়ায় এহসাম হাওলাদারের জন্মদিনকে ঘিরে হাজারো নেতাকর্মী উজ্জীবিত

মো: মামুন হোসেন ,ভাণ্ডারিয়া || মো: এহসাম হাওলাদার । তিনি ভাণ্ডারিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও ভাণ্ডারিয়া প্রেসক্লাবের সহ সভাপতি এবং উপজেলাবাসীর কাছে তিনি জনপ্রিয় এক ব্যক্তি হিসেবে পরিচিত। তিনি ইতিপূর্বে মানব সেবা সহ ভাণ্ডারিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হিসেবে সফল ভাবে দায়িত্ব পালন করে এখন জনপ্রিতার শীর্ষে রয়েছেন। সু-শিক্ষিত এই নেতার গত শুক্রবার ছিলো শুভ জন্মদিন।

আর এই জন্মদিন-কে ঘিরে রাত ১২ টা থেকে শুরু হয় ফেজবুক যোগাযোগ মাধ্যমে হাজার হাজার মানুষের বিবৃতি,শুভেচ্ছা জানানো সহ দোয়া ও ভালবাসায় প্রার্থনা। আর কাক ডাকা ভোরেই তার বাড়ি ছুটে আসেন দলে দলে বিভিন্ন শ্রেনি পেশার মানুষ ও দলীয় নেতাকর্মিরা। প্রায় দুই শতাধীক ব্যক্তি কেক,গিফ্ট ও ফুলের তোরা নিয়ে হাজারো মানুষ উপস্থিত হয় তার বাড়ীতে,উপজেলা চেয়ারম্যানের বাস বভনে ও উপজেলা পাড়ায়। সবাই খুঁজতে থাকে তাদের প্রিয় নেতা এহসাম হাওলাদারকে। এছাড়াও স্থানীয় যুবকরা তার জন্মদিনকে ঘিরে উপজেলা অডিটরিয়ামে এতিম শিশু ও আলেম ওলামাদের নিয়ে মিলাদ মাহফিলের আয়োজন করেন।

অপর দিকে তার জন্মদিনটি উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করে। তৃনমূল কর্মীরা তাদের নেতার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এতিমখানা ও সমাজের নিম্ন আয়ের হতদরিদ্রের মাঝে চাল -ডাল, তেল- আলু সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য-সামগ্রী বিতরণ করতে দেখা গেছে। এহসাম হাওলাদার উপজেলা পৌর শহেরের বীর মুক্তিযোদ্ধা মরহুম ফারুক হাওলাদারের এক মাত্র ছেলে। বাবার মত নিজেও মানব সেবা করে অল্প বয়ষেই রাজনৈতিক মাঠে তার জনপ্রিয়তা সর্বত্র ছড়িয়ে পড়েছে। বলতে হয় এহসাম হাওলাদার এখন পিরোজপুর জেলার অত্যন্ত জনপ্রিয় যুব নেতা ও হাজারো যুবকদের কান্ডারি ও অসহায় মানুষের বন্ধু।

উপজেলা ছাত্রলীগ কর্মীরা জানায়, “ছাত্রলীগের হাজারো নেতা-কর্মী গড়ার কারিগর সাবেক সফল ছাত্রনেতা ও বর্তমান যুবলীগের সাধারন সম্পাদক এহসাম হাওলাদার ভাইয়ের জন্মদিন উপলক্ষ্যে “করোনা মহামারি” বিবেচনায় আমরা এ কর্মসূচি হাতে নিয়েছি। আমি বিশ্বাস করি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে এহসাম ভাইয়ের দিক নির্দেশনায় ভাণ্ডারিয়া ছাত্রলীগের কর্মীরা মানব কল্যানে কাজ করে এবং ভাণ্ডারিয়া মানুষের নেতা, সুনামধন্য উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামীরীগের সাধারন সম্পাদক জনাব মিরাজুল ইসলাম ও এহসাম হাওলাদার ভাইয়ের মানবিক কাজে সর্বদা আত্মনিয়োগ করে মানবসেবায় নিজেদের সামিল করবো।

এমন আরো খবর:

error: লেখা সংরক্ষিত!