রবিবার , ৫ই ডিসেম্বর, ২০২১ ইং , বাংলা: ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , হিজরি: ২৯শে রবিউস-সানি, ১৪৪৩ হিজরী
শিরোনাম

শ্রদ্ধা আর ভালবাসায় চির নিদ্রায় শায়িত ভাণ্ডারিয়ার জুয়েল কাজী

শ্রদ্ধা আর ভালবাসায় চির নিদ্রায় শায়িত ভাণ্ডারিয়ার জুয়েল কাজী

বিশেষ প্রতিনিধি || ভাণ্ডারিয়া বাসীর শ্রদ্ধা আর ভালবাসায় আজ বৃহসম্পতিবার চির নিদ্রায় শায়িত হলেন ভাণ্ডারিয়ার যুবলীগ নেতা কাজী আতিকুজ্জামান জুয়েল (৫০)।

ভাণ্ডারিয়া পৌরশহরের পুরাতন ষ্টিমার ঘাট সংলগ্ন কাজী বাড়ীর বাসিন্দা সর্বদা সদালপি একজন ভাল মানুষ হিসেবে সবাই তাকে চিনেন। প্রায় ১৫ দিন করোনার সঙ্গে যুদ্ধ করতে করতে বুধবার বেলা ১১ টার দিকে রাজধানীর মহাখালীর ডিএনসিসি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। শহর জুরে নেমে আসে শোকের ছায়া। সামাজিক যোগাযোগ মাধ্যমে দিনভর চলতে থাকে শোকের স্টাটাস এবং সমবেদনা প্রকাশ। লাশ নিয়ে বাড়ীতে পেঁৗছার আগে থেকেই সাধারণ মানুষের উপচে পড়া ভিড় । সকালের আলো ফোটার সঙ্গে সঙ্গে তাকে এক নজর দেখার জন্য সাধারণ ভিড় আরও বেড়ে যায়। বৃহস্পতিবার বেলা ১০ টায় স্থানীয় কাজির মসজিদ ঈদগাহ মাঠে আওয়ামীলীগ, জাতীয় পার্টি’র নেতা—কমীসহ এলকার বিভিন্ন শ্রেণী পেশার শত শত মানুষ জানাজার নামাজে শরিক হয়ে তার জন্য দোয়া করেন।

বৈশ্বিক করোনা মহামারিতে সারা পৃথিবী যখন স্থবির, মানুষ যখন ভয়ে ঘর হতে বের হয় না। ঠিক সেই মুহুর্তে বাধ ভাঙা জোয়ারের মত কোন ভয়ভীতির তোয়াক্কা না করে ছুটে আসেন জানাজার মাঠে। তার জন্য দোয়া করেন। জানাজা শেষে তাদের তাকে পরিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ সময় স্বজনদের আহাজারিতে বাতাশ ভারী হয়ে ওঠে।

এমন আরো খবর:

error: লেখা সংরক্ষিত!