সোমবার , ৮ই মার্চ, ২০২১ ইং , বাংলা: ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , হিজরি: ২৩শে রজব, ১৪৪২ হিজরী

ইন্দুরকানী স্কুল ছাত্রীর লাশ উদ্ধার ।মৃত্যু নিয়ে রহস্য !

ইন্দুরকানী স্কুল ছাত্রীর লাশ উদ্ধার ।মৃত্যু নিয়ে রহস্য !

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি || পিরোজপুরের ইন্দুরকানীতে দুলুফা আক্তার (১৩) নামের এক স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার পুলিশ লাশ উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতারের মর্গে পাঠিয়েছে। নিহত স্কুল ছাত্রী দুলুফা আক্তার উপজেলার বালিপাড়া ইউনিয়নের বালিপাড়া গ্রামের দুলাল মৃধার মেয়ে ও স্থানীয় ফরাজী বাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী।
স্থানীয়রা জানান, ওই স্কুল ছাত্রীর মা মমতাজ বেগম গত প্রায় এগারো বছর আগে কন্যা দুলুফাকে রেখে তার স্বামী দুলাল মৃধাকে ডিভোর্স দিয়ে চলে যায়। পরে দুলুফার পিতা দুলাল মৃধা বিয়ে করেন। ওই সৎ মা লাকি বেগম স্কুল ছাত্রী দুলুফাকে প্রায়ই শারীরিকভাবে নির্যাতন করতো।
শুক্রবার সন্ধ্যায় ওই স্কুল ছাত্রীর সৎ মা লাকি বেগম তাকে ((স্কুল ছাত্রী) আঘাত করলে সে জ্ঞান হারিয়ে ঘটনা স্থলে মারা যায় বলে স্থানীয়রা জানান।
ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, ওই স্কুল ছাত্রীর অপমৃত্যুর খবর পেয়ে রাতে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরে কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। তার পিতার দেয়া তথ্য মতে ওই স্কুল ছাত্রী আত্ম হত্যা করেছে বলে শুনা যায়। তবে হত্যা না আত্ম হত্যা ময়না তদন্তের রিপোর্ট পেলে বলা যাবে। আপতত ইউডি মামলা হয়েছে।

এমন আরো খবর:

error: লেখা সংরক্ষিত!