সোমবার , ২৫শে জানুয়ারি, ২০২১ ইং , বাংলা: ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , হিজরি: ১১ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে ভাণ্ডারিয়া মানববন্ধন

সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে ভাণ্ডারিয়া মানববন্ধন

বিশেষ প্রতিনিধি|| “সাম্প্রদায়ীকতা রুখো-বীর বাঙ্গালী জাগো” এই শ্লোগানে হিন্দু ধর্মাবলম্বীদের নির্যাতনের প্রতিবাদে পিরোজপুরের ভাণ্ডারিয়ায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদ।
সোমবার সাকাল ১১ টার দিকে ভাণ্ডারিয়া উপজেলা শহীদ মিনার চত্বরে মানববন্ধন শেষে শহরের বিভিন্ন সড়কে বিক্ষোভের পর একই স্থানে সমাবেশে করে এই ঐক্য পরিষদ।
এতে বক্তব্য রাখেন, হিন্দু- বৌদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি কিরন চন্দ্র বসু, সাধারণ সম্পাদক উত্তম দাস, পূজা উৎযাপন কমিটির সভাপতি সুকুমার দাস, সাধারণ সম্পাদক সুশান্ত দাস, প্রচার সম্পাদক সঞ্জয় মালাকার, সাংস্কৃতিক সম্পাদক নান্টু সিংহ, ছাত্র ঐক্য পরিষদের আহবায়ক সুদেব দাস প্রমূখ। এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন সাবেক সদর ইউপি চেয়ারম্যান গোলাম সরওয়ার জোমাদ্দার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফাইজুর রশিদ খসরু জোমাদ্দার, ওয়ার্কস পার্টির পিরোজপুর জেলা সভাপতি খান মোঃ রুস্তুম আলী।
বক্তারা বলেন, ফেসবুকে গুজব ছড়িয়ে দেশের বিভিন্ন স্থানে ধর্ম অবমাননার অপবাদ দিয়ে হিন্দু সম্প্রদায়ের ওপর একের পর এক হামলা সহ হিন্দুদের বাড়িঘর ও মন্দিরে সাম্প্রদায়িক হামলা ও অগ্নিসংযোগ করা হয়েছে। এ ধরনের হামলা ও নির্যাতন কারও কাম্য নয়। তারা এসব ষড়যর্ন্ত বন্ধের আহবান জানান।

এমন আরো খবর:

error: লেখা সংরক্ষিত!