বৃহস্পতিবার , ৩রা ডিসেম্বর, ২০২০ ইং , বাংলা: ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ , হিজরি: ১৬ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
শিরোনাম

ভান্ডারিয়া চেইন ছিনতাই করতে গিয়ে হামলা

ভান্ডারিয়া চেইন ছিনতাই করতে গিয়ে হামলা

নিজস্ব প্রতিনিধি || পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলা শহরের পোনা ব্রিজ লাগোয়া এলাকার পাঁচ তলা বিশিষ্ট ভবনে গৃহপরিচারিকার হামলায় ভবনের মালিক এবং উপজেলার ১১৩নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলেনা বেগম নামের এক গৃহকতৃ আহত হয়েছেন । আহত গৃহকতৃ হেলেনা বেগমকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গৃহকতৃর ছেলে আশিকুর রহমান জানান,তাদের বাসায় ৪/৫দিন আগে সালমা আক্তার (২৫) নামের এক নারী গৃহপরিচারিকার কাজ নেন।

বৃহস্পতিবার সকালে প্রতিদিনের মত আমাদের বাসায় কাজে আসেন। এক পর্যায়ে সে আমার মায়ের মাথায় আঘাত করে তার গলায় থাকা স্বর্নের চেইন নিয়ে পালিয়ে যায়। আশিক জানায় , তার মায়ের উপর যখন হামলা হয় তখন তার মা তার বিদ্যালয়ের কাগজপত্র লিখতে ছিলেন। এরপর তিনি বলেন,আমরা মায়ের চিৎকার শুনে মায়ের কক্ষে গিয়ে মাকে রক্তাত্ত অবস্থায় দেখতে পাই। তারপরে মায়ের কাছ থেকে শুনে ভাণ্ডারিয়া বন্দর সরকারি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে ওই গৃহপরিচারিকাকে আটক করে পুলিশে সোপর্দ করি।
মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক মো. মিজানুর রহমান জানান, গৃহপরিচারিকা যে চেইনটি চুরি করে ছিলেন তা উদ্ধার করা যায়নি। চেইন চুরি করতে গিয়েই এই হামলার ঘটনা ঘটে। সে উপজেলার ভিটাবাড়িয়া ইউনিয়নের আব্দুস সালাম মোল্লার মেয়ে।
ভাণ্ডারিয়া থানার ওসি এসএম মাকসুদুর রহমান জানান,আটক গৃহপরিচারিকার বিরুদ্ধে হেলেনা বেগমের স্বামী আব্দুল মন্নান তালুকদার(ফারুক) থানায় একটি চুরি মামলা দায়ের করেন। এঘটনায় গৃহপরিচারিকাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এমন আরো খবর:

error: লেখা সংরক্ষিত!