শনিবার , ৩১শে অক্টোবর, ২০২০ ইং , বাংলা: ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , হিজরি: ১৩ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

শ্রদ্ধা ও ভালবাসায় চির নিদ্রায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান হিরন

শ্রদ্ধা ও ভালবাসায় চির নিদ্রায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান হিরন

কাউখালী প্রতিনিধি || পিরোজপুরের কাউখালী উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও কাউখালী উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান হিরন (৬৬) ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ৮টায় ঢাকার একটি বে-সরকারি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে….. রাজেউন)। মৃত্যু কালে তিনি ১ ছেলে, ২ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। কাউখালীর সদর ইউনিয়নের কেউন্দিয়া গ্রামের পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় সর্বস্তরের মানুষের শ্রদ্ধা ও ভালবাসায় চির নিদ্রায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ মোস্তাফিজুর রহমান হিরন। আজ বুধবার সকাল ৯টায় কাউখালী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে প্রথম জানাযা ও তার গ্রামের বাড়ি কেউন্দিয়া হাই স্কুল মাঠে দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয়।
এছাড়া তাকে মুক্তিযোদ্ধা এবং সরকারের পক্ষ থেকে স্যালুট ও গার্ড অব অনার দেয়া হয়। রাষ্ট্রীয় মর্যাদা প্রদান অনুষ্ঠানে রাষ্ট্রের পক্ষে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোছা. খালেদা খাতুন রেখা, ওসি মো. নজরুল ইসলাম । এছাড়াও উপস্থিত ছিলেন থানা পুলিশের একটি চৌকস দল।
তার মৃত্যুতে মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক নেতৃবৃন্দ গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এমন আরো খবর:

error: লেখা সংরক্ষিত!