শনিবার , ৩১শে অক্টোবর, ২০২০ ইং , বাংলা: ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , হিজরি: ১৩ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

পিরোজপুর এনায়েত মোল্লা হত্যা মামলায় ৬ জনকে জেল হাজতে প্রেরণ

পিরোজপুর এনায়েত মোল্লা হত্যা মামলায় ৬ জনকে জেল হাজতে প্রেরণ

পিরোজপুর প্রতিনিধি || পিরোজপুর সদর উপজেলার খানাকুনিয়ারি গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এনায়েত মোল্লাকে হত্যা মামলায় ৬ জনকে জেল হাজতে প্রেরণ করেছে জেলা ও দায়রা জজ আদালত। আজ বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ মুহা: মুহিদুজ্জামান তার আদালতে এ রায় দেন। আসামীরা হলো সদর উপজেলার খানাকুনিয়ারি গ্রামের মো: মোতালেব শেখ এর পুত্র মো: শুভ শেখ, মো: সুজন শেখ, আবুয়াল মোল্লার পুত্র মো: জীবন মোল্লা, মো: মিজান শেখ এর পুত্র মো: সজিব সেখ, মো: মিলন শেখ এর পুত্র মো: কাওসার শেখ ও হিমু মীর এর পুত্র মেহেদী মীর।
সরকারী কৌসুলী (পিপি) খান মো: আলাউদ্দিন জানান আলোচিত এনায়েত মোল্লাকে কুপিয়ে হত্যা মামলায় ৮ জন আসামী হাইকোর্টে গেলে উচ্চ আদালত তাদের জেলা হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক মোতালেব শেখ সহ দুইজনকে ২৮ দিনের জামিন দেয় এবং বাকি ৬ জন আসামীকে ১৬ সেপ্টেম্বর ২০২০ তারিখের মধ্যে জেলা ও দায়রা জজ কোর্টে হাজির হওয়ার নির্দেশ দেয়। আজ বুধবার ৬ জন আসামী জেলা ও দায়রা জজ আদালতে হাজির হলে জেলা ও দায়রা জজ মুহা: মুহিদুজ্জামান তাদের জেলা হাজতে প্রেরণ করেন।

উল্লেখ্য, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে গত ২৮ জুন পিরোজপুর সদর উপজেলার খানাকুনিয়ারি গ্রামে প্রতিবেশী এনায়েত মোল্লাকে (৬০) কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে জখম করে পিরোজপুর জেলা হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক মোতালেব শেখের নেতৃত্বাধীন ১৪-১৫ জনের একটি দল। গুরুতর জখম এনায়েতকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। ৩০ জুন সকালে খুলনা মেডিকেলে এনায়েত মোল্লা মারা যান। এ ঘটনায় এনায়েত মোল্লার ছেলে আল আমীন বাদী হয়ে মোতালেব এবং তার দুই ছেলেসহ ১১ জনের নাম উল্লেখ করে এবং আরও ৩-৪ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা করেন।

এমন আরো খবর:

error: লেখা সংরক্ষিত!