শনিবার , ৬ই জুন, ২০২০ ইং , বাংলা: ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ , হিজরি: ১৩ই শাওয়াল, ১৪৪১ হিজরী

ভাণ্ডারিয়ায় করোনা রোধে মিরাজুল ইসলাম ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের বিরামহীন সেবা

ভাণ্ডারিয়ায় করোনা রোধে মিরাজুল ইসলাম ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের বিরামহীন সেবা

নিজস্ব প্রতিনিধি|| করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং দৈনিক পিরোজপুর কণ্ঠের প্রকাশক মো. মিারাজুল ইসলাম মিরাজ কর্তৃক প্রতিষ্ঠিত বে-সরকারি সামাজিক প্রতিষ্ঠান মিরাজুল ইসলাম ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে বিনা মুল্যে মানুষের স্বাস্থ্য সুরক্ষায় পরিসেবা প্রদান করে যাচ্ছেন।

সোমবার থেকে  উপজেলার বিভিন্ন স্থানে ঘুরে দেখা সংগঠনের সদস্য উপজেলা ছাত্র লীগ,যুবলীগ সহ অন্যান্য সাধারণ সদস্যগণ উপজেলার ৮টি স্পটে এ সেবা প্রদান করছেন। মঙ্গলবার রাতে ভাণ্ডারিয়া-বরিশাল সড়কের রাজাপুর-ভাণ্ডারিয়া উপজেলা বর্ডারে বটতলা নামক স্থানে উত্তর,পূর্ব.,দক্ষিণ এবং পশ্চিমাঞ্চল থেকে আসা-যাওয়া ছোট ,মাঝারি এবং বড় গণপরিবহন ছাড়াও পন্য পরিবহন ,মোটর সাইকেল চালক, রিক্সা সহ ইঞ্জিন চালিত সকল প্রকার যান বাহন থামিয়ে তাতে থাকা যাত্রী,শিশু,যুবক,বৃদ্ধ এবং যান বাহন চালকদের শরীরের তাপমাত্রা পরীক্ষা,হাতে ওষধ লাগানো এবং গাড়িকে স্প্রে করা হচ্ছে। এসময় এক সদস্য স্বপন মল্লিক জানান, সংগঠনটির উদ্যোগে ২৪ঘন্টা উপজেলার ৮টি স্থানে ৮০জন সদস্য এ পরিসেবার কাজে নিয়োজিত রয়েছে। এছাড়া সংগঠনের ২টি এ্যাম্বুলেন্সহস স্বাস্থ্য সুরক্ষার জন্য যা প্রয়োজন সব ধরনের ব্যবস্থা তারা বিনা মুল্যে দিয়ে যাচ্ছেন।
এছাড়া বাজার ব্যাবস্থাপনা কমিটি ও ব্যাবসায়ী কল্যাণ সমিতির সমন্বিত সিদ্ধান্তে অতিরিক্ত জনসমাগন রোধে বাজারের দোকানপাট বন্ধ থাকলেও ভাণ্ডারিয়া পৌর সভার উদ্যোগে হাটে আসা দুর দুরান্তের পথচারিদের মধ্যে নোবেল করোনা ভাইরাস (২০১৯-এন কব) প্রতিরোধে করণীয় লিফলেট বিতরণ করা হয়।

এমন আরো খবর:

error: লেখা সংরক্ষিত!