শুক্রবার , ৩০শে অক্টোবর, ২০২০ ইং , বাংলা: ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , হিজরি: ১২ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

ইন্দুরকানীতে যুবলীগ নেতার বিরুদ্ধে জিডি হামলার ভয়ে শিক্ষার্থীরা ক্লাসে যায়নি

ইন্দুরকানীতে যুবলীগ নেতার বিরুদ্ধে জিডি হামলার ভয়ে শিক্ষার্থীরা ক্লাসে যায়নি

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি | ইন্দুরকানীতে এক যুবলীগ নেতার হামলার ভয়ে বৃহস্পতিবার অধিকাংশ শিক্ষার্থীরা ক্লাসে যায় নি। অভিভাবকরা আতংকে তাদের ছেলে মেয়েদের মাদ্রাসায় পাঠায় নি। এ ঘটনায় এএসপি সার্কেল সহ পুলিশের বিশেষ টিম বৃহস্পতিবার ওই এলাকায় গেলে তাদের আশ^াসে অভিভাবকদের কিছুটা আতংক কেটেছে। গত বুধবার ক্লাশ চলাকালীন সময় মাদরাসায় হামলা ভাংচুরের ঘটনায় যুবলীগ নেতা মিজানুর রহমানের বিরুদ্ধে থানায় জিডি করেছেন উত্তর কলারণ আজাহার আলী দাখিল মাদ্রাসার সুপার আঃ সালাম।
গত বুধবার রাতে ইন্দুরকানী থানায় জিডিটি রেকর্ড করা হয়। উপজেলার বালিপাড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও বালিপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান ম্যনেজিং কমিটির সভাপতি পদে নির্বাচনে হেরে যাওয়ায় গত বুধবার মাদ্রাসায় ক্লাস চলাকালীন সময়ে মাদ্রাসায় ঢুকে যুবলীগ নেতা ও তার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও মাদ্রাসার খাতাপত্র ছিনিয়ে নেয় এবং মাদ্রাসার সুপার কে লাঞ্চিত করে।
এ বিষয় সমকাল সহ বিভিন্ন জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশ হলে বিষয়টি নিয়ে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়। পরে বৃহস্পতিবার পিরোজপুরের এএসপি সার্কেল আহম্মেদ ম্ইানুল আহসান উত্তর-পশ্চিম কলারণ আজাহার আলী দাখিল মাদ্রাসায় গিয়ে এলাকবাসী, অভিভাবক, শিক্ষক, ছাত্র ছাত্রী সহ সকলের কথা শুনেন। তারা যুবলীগ নেতা মিজানুর রহমানের তান্ডবের কথা এএসপিকে জানালে তিনি সকল ছাত্র ছাত্রীকে নির্ভয়ে ক্লাসে আসতে বলেন। এবং শান্তিপূর্ণ পরিবেশে সবাইকে থাকতে বলেন। কেহ এর পরও শান্তি শৃংখলা ভঙ্গ করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ^াস দেন।
মাদ্রাসার সুপার মাওলানা আঃ সালাম জানান, ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ও ইউপি সদস্য মিজানুর রহমান ও তার লোকজনের হামলার আতংকে বৃহস্পতিবার অধিকাংশ শিক্ষার্থী মাদ্রাসায় আসে নি। তবে পুলিশ প্রশাসনের আশ^াসে অভিভাকরা তাদের ছেলে মেয়েদের মাদ্রাসায় পাঠাবে বলে মনে করি।

ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবীবুর রহমান জানান, মাদ্রাসায় হামলার ঘটনায় এএস পি (সার্কেল) আহম্মেদ মাইনুল আহসান বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এবং এলাবাসী সহ শিক্ষক, ছাত্র ,ছাত্রী ও অভিভাবকদের কথা শুনেন। শিক্ষার্থীদের নির্ভয়ে ক্লাসে আসতে বলেন। এ ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে বুধ রাতে একটি জিডি করা হয়েছে।

এমন আরো খবর:

error: লেখা সংরক্ষিত!