শুক্রবার , ৩০শে অক্টোবর, ২০২০ ইং , বাংলা: ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , হিজরি: ১২ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

ছাত্রলীগ নেত্রী মৌলির জানাজায় মানুষের ঢল

ছাত্রলীগ নেত্রী মৌলির জানাজায় মানুষের ঢল

অনলাইন ডেস্ক | সড়ক দুর্ঘটনায় নিহত বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথের ছাত্রী ও ঢাকা মহানগর (দক্ষিণ) ছাত্রলীগের সাবেক ছাত্রীবিষয়ক সম্পাদক ফারমিন আক্তার মৌলির (২৩) জানাজা সম্পন্ন হয়েছে।

বুধবার (১১ ডিসেম্বর) বেলা সোয়া ২টায় পিরোজপুরের নাজিরপুর উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে তার প্রথম জানাজা ও পরে উপজেলার আমতলা মাদরাসা মাঠে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

ফারমিন আক্তার মৌলিকে শেষবারের মতো শ্রদ্ধা জানাতে এবং জানাজায় অংশ নিতে মানুষের ঢল নেমেছে। এর আগে মঙ্গলবার (১০ ডিসেম্বর) তিনি ঢাকা থেকে গোপালগঞ্জ নেমে মোটরসাইকেলে করে পিরোজপুরের নাজিরপুর ফেরার পথে রাত ৮টার দিকে সড়ক দুর্ঘটনায় মারা যান।

পড়ুন-সড়ক দুর্ঘটনায় পিরোজপুরের মেয়ে ছাত্রলীগের নেত্রী নিহত

নিহত ফারমিন আক্তার মৌলি পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাজিরপুর সদর ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান মোশারেফ হোসেন খানের দ্বিতীয় মেয়ে।

এদিকে মৌলির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে নিজ ফেসবুক আইডিতে বিবৃতি দিয়েছেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ. ম রেজাউল করিম। কেন্দ্রীয় ছাত্রলীগের দফতর সম্পাদক মো. আহসান হাবিব স্বাক্ষরিত একটি বিবৃতিতে শোক প্রকাশ করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আল-নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, পিরোজপুর পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, জেলা ছাত্রলীগ, উপজেলা আ.লীগ, যুবলীগ ও ছাত্রলীগ।

এমন আরো খবর:

error: লেখা সংরক্ষিত!