রবিবার , ১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং , বাংলা: ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ , হিজরি: ১৭ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী
শিরোনাম

ইন্দুরকানী সরকারি জমি রক্ষায় সাটানো হয়েছে লাল নিশান

ইন্দুরকানী সরকারি জমি রক্ষায় সাটানো হয়েছে লাল নিশান

ইন্দুরকানীতে(পিরোজপুর) প্রতিনিধি | ইন্দুরকানীতে সরকারি জমি রক্ষা করতে বিভিন্ন স্থাপনা ও খালে দেয়া হয়েছে লাল নিশান সাটানো হয়েছে সাইন বোর্ড। ইন্দুরকানী উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ এ উপজেলায় যোগদান করে জনস্বার্থে সরকারি জমি রক্ষা করতে তিনি এ প্রক্রিয়া শুরু করেছেন। এ উপজেলার ইন্দুরকানী-সেউতিবাড়িয়াখাল ও সড়কেরপাশের্^র সরকারিজমিউদ্ধারেরজন্য জেলাপ্রশাসকেরপক্ষ থেকে উপজেলানির্বাহীকর্মকর্তাসরকারিজমিরসীমানানির্ধারণকরেলালনিশান ও সাইনবোর্ডটানিয়ে দিয়েছেন। বুধবারবিকালেউপজেলানির্বাহীকর্মকর্তারউপস্থিতিতেইন্দুরকানীসরকারিকলেজেরসামনে থেকে উপজেলাপরিষদের প্রবেশমুখপর্যন্তখাল ও সড়কেরসীমানানির্ধারণকরেলালনিশান ও সাইনবোর্ড টানানোহয়েছে। লালনিশানটানানোয়খালের ও সড়কেরপাশের্^র বিভিন্ন স্থাপনারমালিকদের মধ্যে উৎকন্ঠাবিরাজকরছে।এরআগেএকাধিকবারউপজেলাপ্রশাসনসরকারিজমিউদ্ধারেরজন্য উপজেলাপরিষদের রেজুলেশনকরে চেষ্টাকরলেওতাসফলহয়নি। ইন্দুরকানীতেসড়ক ও খাল দখলকরে স্থাপনানির্মাণকরায়সরকারিজমিরক্ষায়সরকারেরপক্ষ থেকে লালনিশানও সাইনবোর্ড টানানোয়এলাকাবাসীসন্তোষপ্রকাশকরেছেন।
পত্তাশীইউপি চেয়ারম্যান মোঃ মোয়াজ্জেম হোসেনজানান, কতিপয় ব্যক্তি সেউতিবাড়ীয়া ও চাড়াখালীখালের ও সড়কেরজমি দখলকরেবিভিন্ন স্থাপনানির্মাণকরেছে। সরকারিজমিরক্ষায়প্রশাসনকেআমি সব ধরণেরসহায়তাকরব।
উপজেলানির্বাহীকর্মকর্তা হোসাইনমুহাম্মদ আল-মুজাহিদজানান, এ উপজেলারসরকারিজমিরক্ষারজন্য প্রাথমিকভাবেএলাকাবাসীকেসতর্ক করারজন্য সার্ভেয়ারদিয়েপরিমাপকরেজমিতেলালনিশান ও সাইনবোর্ড সাটানোহয়েছে।এরপরওতারাসরকারিজমি ছেড়েনাদিলেব্যবস্থা নেয়াহবে।

 

এমন আরো খবর:

News Bottom