শনিবার , ২৮শে মার্চ, ২০২০ ইং , বাংলা: ১৪ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ , হিজরি: ৩রা শাবান, ১৪৪১ হিজরী
শিরোনাম

মতানৈক্য ভুলে দেশের উন্নয়নে কাজ করতে হবে: গণপূর্তমন্ত্রী

মতানৈক্য ভুলে দেশের উন্নয়নে কাজ করতে হবে: গণপূর্তমন্ত্রী
পিরোজপুর প্রতিনিধি | গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ.ম. রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমাজের সকল সন্ত্রাস ও অনৈতিকতার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। সকল মতানৈক্য ভুলে দেশের উন্নয়নে কাজ করতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে জেহাদ ঘোষণা করেছেন। আমরা তার কর্মী হিসবে সকল অনিয়ম ও দুর্নীতি এড়িয়ে চলবো। ইসলামের নামে এদেশে ৭১ সালে যারা ধ্বংস ও নৈরাজ্য করেছে তারাই গত ১৪ সালে আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে হত্যা করেছে। এটা কোনো ইসলাম ধর্মের মানুষের কাজ নয়।

সোমবার বিকালে পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামী লীগ ও অংগ সংগঠনের উদ্যোগে নাজিরপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এসএম বেলায়েত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তেব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পিরোজপুর পৌর মেয়র হাবিবুর রহমান মলেক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ হাকিম হাওলাদার, উপজেলা সাধারন সম্পাদক মো. মোশারেফ হোসেন খান, কৃষকলীগের কেন্দ্রীয় নেতা আতিয়ার রহমান চৌধুরী নান্নু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাস্টার মনিরুজ্জামান আতিয়ার প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজি আক্তার, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো. মিজানুর রহমান, ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, জেলা পরিষদ সদস্য মো. সুলতান মাহামুদ খান প্রমুখ।

এমন আরো খবর: