রবিবার , ১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং , বাংলা: ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ , হিজরি: ১৭ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী
শিরোনাম

এলাকার উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে- চেয়ারম্যান হুমায়ুন কবির

এলাকার উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে- চেয়ারম্যান হুমায়ুন কবির

এলাকার উন্নয়ন,নারীদের অধিকার,কৃষিতে আধুনিকায়ন,মাদকের বিরুদ্ধে কঠোর অবস্হান,যুবকদের কর্ম সংস্হানসহ নানা বিষয় নিয়ে ভান্ডারিয়া উপজেলায় ইকড়ি ইউনিয়নের চেয়ারম্যান মো.হুমায়ুন কবির কথা বলেছেন পিরোজপুর টাইমস এর সাথে।আলোচনার গুরুত্বপূর্ন বিষয় পাঠকের জন্য তুলে ধরা হল:

মো.হুমায়ুন কবির বলেন, আমি জনগণের সেবা করতে চাই তাই মাদক, চাদাঁবাজ, সন্ত্রাসমুক্ত ও একটি আধুনিক  ডিজিটাল ইউপি পরিষদ নির্মাণে সকলের সহযোগীতা চাই, আমি আমার ইউনিয়নে উন্নয়নের মহা সড়কে নিয়ে যাব সকলের সহযোগিতায়। জনগনের পবিত্র রায়ে নির্বাচিত হয়েছি তাই তাদের প্রতি শ্রদ্ধা এবং ভালবাসা নিয়ে আমি কাজ করে যেতে চাই।

এলাকার জনগনের সুবিধা অসুবিধা দেখা শোনা করার জন্য আমি নির্বাচন করেছি তাদের সুখে-দুখে সব সময় পাশে থাকতে চাই।কে কি বলল সেদিক খেয়াল না করে সকলে একসাথে এলাকার উন্নয়নে এগিয়ে আসতে হবে।

স্বরযন্ত্রকারীরা সব সময় স্বরযন্ত্র করে যাবে এলাকার উন্নয়ন করবেনা উন্নয়নকে তারা বাধাগ্রস্হ করবে এবং ভাল কাজ করলে তারও সমালোচনা করবে। তিনি আরও বলেন এলাকার বেকার যুবকদের কর্ম সংস্হানের লক্ষে যুব উন্নয়নের মাধ্যমে প্রশিক্ষনের ব্যবস্হা করা হয়।

এলাকায় দু:স্হ অসহায় বিধবা নারীদের উপজেলা সমাজসেবা থেকে তাদের বিভিন্ন ধরনের হাতের কাজসহ প্রশিক্ষনের ব্যবস্হা করা হয় এবং তাদেরকে সেলাই মেশিন পাইয়ে দেওয়ার জন্য চেষ্টা করা হয়।

এলাকায় কৃষকদের আধুনিক কৃষির উপড়ে প্রশিক্ষনের ব্যবস্হা উপজেলা কৃষি অফিসের সহয়তায় সার বীজ দিয়ে সহযোগীতা করা হয় এলাকার কৃষকদের। পিরোজপুর টাইমসকে দেয়া সাক্ষৎকারে তিনি বর্তমান সরকোরের প্রসংশা করে বলেন শেখ হাসিনা সরকার সারা দেশের যেসকল উন্নয়ন কাজের মহাযঙ্গ চলতেছে তারই ধারাবাহিকতা রক্ষা করা দরকার তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় বসাতে হবে।এলাকার উন্নয়নে পিরোজপুর-২ সংসদ সদস্য মাননীয় মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু,পিরোজপুর-১ মাননীয় সংসদ সদস্য জেলা আওয়ামীলীগের সভাপতি একে এ এম আউয়াল এবং পিরোজপুর জেলা পরিষদ এর চেয়ারম্যান,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. মহিউদ্দিন মহারাজ এবং এলাকার সকলের সহযোগিতায় ইকড়ি ইউনিয়নকে একটি আধুনিক তথ্য নির্ভরশীল ডিজিটাল ইউনিয়ন পরিষদ গড়তে চাই ।এলাকার যোগাযোগ ব্যবস্হার উন্নয়ন করতে চাই।

তিনি আরও বলেন বাল্য বিবাহ বন্ধে ইউনিয়নের সকলের মাঝে সচেতন করতে হবে এজন্য সকলের সহযোগীতা প্রোয়োজন ।এলাকায় চুরি ডাকাতি,মাদক ব্যবসাসহ সকল অন্যায় এর বিরুদ্ধে এলাকার সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।সাক্ষাৎকার নিয়েছেন সিনিয়র প্রতিদেক আব্দুর রাজ্জাক।

 

 

 

 

 

এমন আরো খবর:

News Bottom